বাস্তবতা খুব কঠিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

বাস্তবতা খুব কঠিন
আবেগের দেশে থাকো না
দাঁড়াও বাস্তবতার সম্মুখীন,
বাস্তবতার সুঙ্গে যুদ্ধ করো
তবে আসবে তোমার সুদিন......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।