এ কেমন দৃশ্য!
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২০-০৪-২০২৪

এ কেমন দৃশ্য!
মাহমুদুল মান্নান তারিফ
২৯|০২|২০২০

ভারতের দিল্লিতে এ কেমন দৃশ্য!
বিদ্বেষ পুষে মোদি অজিহ্ব বিশ্ব!
ধর্মের বাড়াবাড়ি করে যে অধর্মে!
ধর্মকে ভালোবাসা বিদ্বেষী কর্মে!

প্রাপ্যতা নাদিয়েও শৃঙ্খল সিদ্ধ!
ভারতের হিন্দুতে শৃঙ্খলা বিদ্ধ!
ধর্ষণ কতকিছু নিষ্পাপ কন্যায়!
বর্বর মোদি পুষে অশ্লীল অন্যায়!

মার স্তনে বাচ্চার ত্বক পুড়ে অগ্নি!
গুমখুন হত্যাও মাতা,ভ্রাতা-ভগ্নি!
ভারতের জাতিবাদী হিন্দুরা নির্দয়!
মারে লোক কুপিকুপি অন্তর নির্ভয়!

বুকের উপর উঠে লাথি দেয় জোরসে!
ভারতমায়েরা কাঁদে হয় খালি ক্রোড় যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।