নরম কবিতা
- এস.এম. আরিফ - প্রেতাত্মা বলেছিলো -০৬ ০৯-০৫-২০২৪

যুবতীর আবেদনময়ী নাভি
কিশোরীর হঠাৎ ওড়ে ওঠা ওড়না
কোনটা কম কোনটা বেশী বুঝি না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।