অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

আলেকজান জানি না
কেমনে আছো আমায় ভুলে,
তোমায় ভালবাসি সতত
তুমি ছাড়া নেই কেউ আমার প্রেমকূলে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।