বাস্তবতা বড় কঠিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৮-০৫-২০২৪

বাস্তবতা বড় কঠিন
আবেগ বয়সের রুটিন,
আবেগ ছুঁড়ে ফেলে
বাস্তবতার সঙ্গে নিজেকে
মানিয়ে নিন......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।