ভালোবাসার পাওনা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৫-০৪-২০২৪

18/09/2015

চলার পথে একা হয়ে গেলে
আমায় একটু ভেবো,
ধুপ ছায়া হয়ে আমি_
তোমার পাশেই রবো।

নীরবে আনমনে যখন আমায় খুজবে
নীল আকাশের পানে তাকিও,
ঝাপশা আকাশের কালো মেঘের মাঝে_
আমায় খুজে নিও।

বিষন্নতায় একাকি থেকোনা ঘরে
গোধুলীর মায়ায় বাইরে চলে এসো,
আমি নীরবতার মৃদু বাতাস হয়ে_
তোমায় ছুয়ে যাবো।

সেই স্মৃতি কথার মায়া গুলো
তোমায় আপন করে নিবে,
যেখানে দুজন পাশা পাশি বসতাম_
সেখানেই যখন আমায় তুমি খুজবে।

তোমার কষ্ট গুলো অর্থহীন হবে ভেবে
আমি তোমার পাশা পাশি ছিলাম,
বুঝতে পারবে ভালোবাসা কত কঠিন_
বোঝোনি যখন আমি ভালোবেসে ছিলাম।

আজ তোমায় শান্তনা কে দিবে?
পাথর হয়ে যেওনা,
আমার দেওয়া ভালোবাসা_
শান্তনা হিসেবে তোমার পাওনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।