ভালোবাসার বার্তা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২৬-০৪-২০২৪

অনুভুতির আকাশে উড়িয়ে দিলাম
শপ্ন নামের রঙিন একটা ঘুড়ি,
ভালোবাসা তোমায় দিলাম_
বুকে রেখো আপন করি।

তোমাকে কত ভালোবাসি
জানে নীল আকাশ,
তোমার গায়ে ষ্পর্শ করে_
জানাতে চায় বাতাস।

নদীর পানে চেয়ে দেখো
তার মোহনায় কত ঢেউ,
চারিদিকে এত গুনঞ্জন--
ভালোবাসার বার্তা_
তোমার কাছে পৌছাতেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।