উৎকন্ঠা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - মন পবনের কথা ২৫-০৪-২০২৪

উষ্ন মনে তাকিয়ে থাকি
নীল আকাশের পানে,
সোনা রদ্দুর পরছে চোখে_
শপ্ন গায়ে মাখি।

তিব্র সুখে কাপছে এ মন
কাচা বাতাস লেগে,
অচেনা ফুলের গন্ধ পেলাম_
পূর্ন হলো জীবন।

পরছে গায়ে বৃষ্টি কণা
ভিজছে আমার মন,
কোথায় থাকে এতটা সুখ_
কেউ তো বলেনা।

নানান রঙে রাঙিয়ে মন
ঘুরছি বাকে বাকে,
অধরা কেউ ধরতে বলে_
শুধুই অকারন।

হতে পারি অগ্নি শিখা
বিন্দু বিন্দু জল,
সব কিছুই পাল্টে যাবে_
সময় দিলে দেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।