এক নজর দেখে যেও
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৬-০৪-২০২৪

নিরবে একাকি তোমায় ভেবে
ঝরে চোখের পানি,
কতটা কষ্ট বুকের ভেতর_
আমিই শুধু জানি।

তুমি কাছে নেই
তাই হয়েছি অসহায়,
প্রতিটা ক্ষন কাটে আমার_
নিঃসংঙ্গ নিরবতায়।

উড়ন্ত মেঘ হয়ে
এই জীবনে এসেছিলে,
সবগুলো সুখ কেড়ে নিয়ে_
দুঃখ দিয়ে গেলে।

সুখে আছো,সুখে থাকো
এমন আশাই করি,
তবু এক নজর দেখে যেয়ো_
যদি আমি মরি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।