ভালোবাসি বলো
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২৬-০৪-২০২৪

একটা গল্প তোমায় নিয়ে
লিখি হাজার বার,
সেই গল্প তুমি পড়ে_
আমায় বুঝে নিও একবার।

তুমি আমার কল্পরানী
কবিতার শিরোনাম,
তোমায় নিয়ে শপ্ন দেখি_
তোমায় ভাবি অবিরাম।

রাতে ঘুম আসেনা আমার
তোমার ভাবনায়,
দিনের বেলায় বিষন্নতা_
মন তোমাতে হারায়।

হয়নি বলা ভালোবাসি
তোমার সম্মুখে,
এটাই বুঝি ভালোবাসা_
তোমার ছবি এই বুকে।

তুমি কি আমায় ফিরিয়ে দিবে?
একটু ভেবে বলো,
আমার চোখে তাকিয়ে তুমি_
ভালোবাসি বলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।