অনুরোধ
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২৩-০৪-২০২৪

০৭/০৩/২০১৭
০১:০৪ রাত্রি
,
সহশ্র দ্রুবতারা মিলিয়া
গগনো বক্ষে চন্দ্র লইয়া,,
ভুবনো সাজিলো ধুপে,
মরনো স্মরনে মোর এ জীবনে-
উম্মাদ তোমারো রূপে।
ষ্পর্শ নাহিগো করিলে
দর্শন মোরে দিও,
করুনো এহেম শংকা ক্ষনে_
মোরে সহানে রাখিও।
নিদান বেদনে শুন্য ভুবনে
কেহ নাহি তোমা ছারা,
দেবালয়ের দেবি তুমি_
সুখো তোমারো দ্বারা।
তোমারো আখি দৃষ্টি রাখিলে
মোর বদনো পানে,
মোর ভুবনো ধুপময় হয়_
চন্দ্র রশ্মি কিরণে।
হে প্রমময় রমনী
মম চিত্ত সঞ্চারি,
মোর এ প্রেমলীলা_
তোমা চরনো প্রহরী।
তিমিরো রজনী তোমা লয়ে
করিবারে চাহি ভোর,
তারকার ন্যায় কাছে রাখিও_
আমি তোমাতে বিভোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।