অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

রাত হলে মনের ব্যথা বাড়ে
বাড়ে দেহের জ্বালা,
কি করিব রাতে
আমি যে একলা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।