ফাতেমা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

ফাতেমা তোমার মনের দরজা দাও খুলে,
রাগ করে থেক না বুকে নাও তুলে
কভু আমায় যেও না ভুলে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।