বিহেভিয়ারিজম
- দজিয়েব ২০-০৫-২০২৪

যদি ভালবাসতে বলো কখনো
আমি ভালবাসবনা হয়তো,
তুমি হয়তো বলবে কাঁছে আসতে
আমি যাবো দূরে সরে,
কখনো হয়তো কথা বলতে ইচ্ছে করবে খুব
আমি বোবার মতো থাকব তাকিয়ে।
তবু কাছে এসো তুমি
তবু ভালবেসো
হাতটা টেনে আটকে রেখো আমায়;
মনে রেখো, প্রিয়, আমি ভালবাসব তোমায়!

-১১.০৩.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।