তোমায় পেয়েছি
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - মোঃ আব্দুল্লাহ আল মামুন ২৯-০৩-২০২৪

তোমায় পেয়েছি
(---++----**--

জীবন তোমার ঘ্রাণ পেয়েছি "
তোমার ঘ্রাণ পেয়েছি গতি ধারায়।
ঘ্রাণ পেয়েছি যৌবনের লালসাতে "
পেয়েছি সৃষ্টির ধারাতে "
পেয়েছি তাহার ছন্দের তালে "
তুমি এতদিন কেন ছিলে লুকিয়ে???

ঘ্রাণ পেয়েছি,
আমার আপন মাঝে "
ঘ্রাণ পেয়েছি "
কাজের ফাঁকে তাহার অবুঝ চাহনিতে

ঘ্রাণ পেয়েছি তাহার ছোঁয়াতে
তাহার মাতাল নেশাকর দৃষ্টিতে।

ঘ্রাণ পেয়েছি "জীবন তোমার।

এই অজানার নতুন পৃথিবীতে "
দেহের চাওয়ার এক অজানা নেশাতে।

জীবন তুমি আমার মাঝেই "
আমি তোমারই অংশ "
তোমাকে পাইনি ভেবে "
কেন হবো ধ্বংস???

তুমি তো অবিচ্ছিন্ন "
আমার আপন সত্তা "
আমার মাঝেই লুকিয়ে আছে "
আমার সুখের অজানা কথা

তুমিই তো আমি "
তোমার অপর পৃষ্ঠা "
করতে পারব সৃষ্টি "
থাকলে জ্ঞানের দৃষ্টি "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।