একটু বুঝবে বলে
- ইবরার আমিন ২৬-০৪-২০২৪

কখনো কি বুঝবেনা !
কতটা ভালবাসি তোমায় ?
কখনো কি খুঁজবেনা
কতটা জুড়ে তুমি আমার আঙ্গিনায় ।

ভেবে দেখো,
কেন আমি দাড়িয়ে থাকি ছাদের বাম পাশ টায়,
কেন আমি ডাকি তোমায় চোখের ইশারায় !

কখনো দাড়িয়ে থাকি
হাতে নিয়ে কালো গোলাপ ।
জানি কালো টা তোমার পছন্দ,
কিন্তু আমার হাতে থাকে বলে
মনের সৌন্দর্যও তোমার হয়ে যায় অস্পষ্ট ।

ভাবছো তুমি,
তোমার পাশে আমাকে লাগে বেমানান,
তাই ভুলক্রমে সৃজন হয়না
তোমার মনে আমার জন্য একটু টান ।

আমিতো তোমাকে ভালবাসি ।
এই একটু বুঝবে বলে তোমার চোখের সামনে থাকি,
কখনো ভুলো মনে দাও যদি আমায় দেখতে একটু উঁকি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।