গুটি গুটি পা পা
- অরিফুর রহমান কাজল ২৬-০৪-২০২৪

গুটি গুটি পা পা
শীত আসে হাঁপা হাঁপা
তরকটে তর্কা
খরপটে খর্পা
রাজনীতি নিতিশা
শারিরীক সরসা
বাংলার বরষা
রাশিয়ার নাতাশা
মর্মরে মরি মরি
ছেড়ে গেছে গাছে গাছে
বঁদরের মেলা গুলো ।
আর ?
ইতিহাস বিতিহাস
এভারেস্ট বিজেতা
তেনজিং শেরপা
সর্বের আড়ালে
ভারতের স্বরূপা
গুটি গুটি পা পা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ০৭:৩১ মিঃ

valo @