ভালোবাসার জন্য
- এস আই তানভী ২৯-০৩-২০২৪

.
যদি ভালোবাসা পাই
থাকবে না দৃষ্টিতে লেলিহান শিখা
যদি ভালোবাসা পাই
খুঁজে পাবে জীবন পৃথিবীর দেখা।।

যদি ভালোবাসা পাই
বিনাশর্তে মেনে নেবো জীবন যুদ্ধ
যদি ভালোবাসা পাই
বলবো না; আমি তিলকমাত্র আহত।।

যদি ভালোবাসা পাই
জোন প্লেয়ারের মুখে দিবো থাপ্পড়
যদি ভালোবাসা পাই
শঙ্খচিলের মতো উড়বো, হবো তাজা খবর।।

যদি ভালোবাসা পাই
ভালোবাসার রসে করাবো স্নান
যদি ভালোবাসা পাই
ভুলবো জীবনের সব মান অভিমান।

যদি ভালোবাসা পাই
নতুন করে বাঁচতে চাইবো শত বছর
যদি ভালোবাসা পাই
ভুলে যাবো, কে আপন আর কে পর।।

যদি ভালোবাসা পাই
অক্ষর-শব্দ সাজাবো কবিতার মতো করে
যদি ভালোবাসা পাই
মরে গিয়েও বারবার আসবো যে ফিরে।।
--------------------------------
২০/৩/১৫ইং
#ডায়েরি_থেকে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২১-০৩-২০২০ ০৯:২৫ মিঃ

বিশ্ব কবিতা দিবসের জন্য আরেকটি কবিতা