ক্যামেরা আর নেশা
- এস আই তানভী ২৯-০৩-২০২৪

.
সাবাহ্'র মতো ফটোগ্রাফার নই,
ড্রোন ক্যামেরাতো আমার কাছে
তৃতীয় বিশ্বের অলৌকিক জাদু মনে হয়।

আর এন্ড্রয়েডের ক্যামেরা ফাংশন না থাকলে;
অধরাই থেকে যেতো ক্যামেরার জগৎ।

সেই মুঠোফোনের ক্যামেরার জোরেই
দুয়েকটা ফটো তুলি মাঝে মাঝে
দৃষ্টি ফেরাতে পারি না বলে;
আর অনুধাবন করি-
ফটো তুলায় কত আনন্দ!
জমতে থাকে হৃদয়পটে অনেক সুখ স্মৃতি।

সাবাহ্, এখন বুঝি আমি-
কেন তুমি ফটো তুলার নেশায়
মাতাল হয়ে থাকো রাত দিন,
বিশ্রাম হীন ছুটে বেড়াও বন বাদারে,
নদীর ধারে, পাহাড়ের কিনারায়?
--------------
২৪/০৩/১৯ইং
উৎসর্গঃ সাবাহ্ ( Firoz Al Sabah)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২৪-০৩-২০২০ ০৮:০৫ মিঃ

স্নেহের ছোটভাই সাবাহ'কে উৎসর্গঃ করে লিখা