বলতে আসিনি ভালবাসি
- ইবরার আমিন ২০-০৪-২০২৪

আমি বলতে আসিনি তোমাকে ভালবাসি
আমি দেখতে এসেছি তোমাকে,
কেমন আছো তুমি ?
বলতে আসিনি তোমাকে ভালবাসি,
দেখতে এসেছি তোমার চোখের কাজল ঠিক আছে কিনা !

তোমার ছোঁয়া পেতে তোমার পাশে বসিনি,
দেখতে এসেছি তোমার আমার চোখাচোখি আগের মতো হয় কিনা !

আমি বলতে আসিনি তোমাকে ভালবাসি,
দেখতে এসেছি খোপায় তোমার বেলীফুল জড়ানো কিনা !
মেহেদী রঙে আমার নামের অক্ষর
তোমার হাতে সাজানো আছে কিনা ?

বলতে আসিনি তোমাকে ভালবাসি,
দেখতে এসেছি তোমার পলক আগের মতো পড়ে কিনা !
দেখতে এসেছি তোমার কানে আমার
দুল আছে কিনা ?

বলতে আসিনি তোমাকে ভালবাসি,
দেখতে এসেছি তোমার মায়াবি হাসিটা এখনো আছে কিনা ?
হাতের চুড়ির ঝুনঝুন শব্দ কানে বাজে কিনা ?

বলতে আসিনি তোমাকে ভালবাসি,
দেখতে এসেছি তুমি আগের মতো আছো কিনা !
রাগলে তোমাকে লাল বর্ণে দেখায়
কিনা !
হাসির শব্দে আমাকে এলোমেলো করে দাও কিনা ?

বলতে আসিনি তোমাকে ভালবাসি,
দেখতে এসেছি কপালের তিলটা তোমার বড় হয়েছে কিনা !
দেখতে এসেছি মুখের ভেংচিগুলো তোমার এখনো আমার জন্য জমানো কিনা ?

বলতে আসিনি তোমাকে ভালবাসি,
শুধু এতোটুকু বলতে এসেছি,
আমি হীনা তুমি ঠিক আছো কিনা ??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।