জনগণ ক্ষমতার বাপ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

জনগণ ক্ষমতার বাপ
তাই জনগণ কে দিস না চাপ,
নচেৎ তোদের ক্ষমতা থাকবে না
পাছা দিয়ে বের হবে গরম ভাব.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৭-০৩-২০২০ ২৩:২৫ মিঃ

সত্যি কি তাই