ভাল থেক প্রিয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ভাল থেক প্রিয়
যদি একালে আর কখনো দেখা না হয়
তবে, পরকালে দেখা দিও।

একাল ক্রমশই হয়ে যাচ্ছে ক্ষীণ
পরকালে দেখা দিও নচেৎ
ঈশ্বরের নিকট বিচার দিব তুমি নিয়েছো আমার থেকে প্রেম ঋণ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৮-০৩-২০২০ ১৪:৩৪ মিঃ

বেশ ,ভালো লাগলো