প্রেম গাড়ি পথভ্রষ্ট
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

আগের দিন আর আসবে না ফিরে,
সব কিছু হারিয়ে যাচ্ছে সময়ের ভীরে।
আমার আগের মন নেই
আমার আগের আলেকজান নেই
তাই বিবাহের কোন চিন্তা নেই
যাক না একাল হয়ে নষ্ট
বিবাহ করছি না আর কখনো আমার যে প্রেম গাড়ি পথভ্রষ্ট.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।