করনা
- মোঃ আলাল ইসলাম ২০-০৪-২০২৪

করনা
মোঃ আলাল ইসলাম

করনা বুঝি না প্রভু
তোমার করুণা চাই,
মরণের পর যেন মোরা
তোমার জান্নাত পাই।

করনার করিনা তো ভয়,
প্রভুর দয়া যদি মোদের সাথে রয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।