অহংকার
- মোঃ আলাল ইসলাম ২৮-০৩-২০২৪

অহংকার
মোঃ আলাল ইসলাম

অহংকার করবেন না কভু
যতই বড় হবেন তবু,
ভাবেন সদা মরণের কথা
তবেই করবেন ক্ষমা প্রভু।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।