যদি কোন দিন তোকে বিরক্ত করতে ভুলে যাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

যদি কোনদিন তোরে বিরক্ত করতে ভুলে যাই,
ভাববি সেদিন আমি আর নাই।
তোরে বিরক্ত করি ভাল থাকার জন্য
মন আছে কিন্তু মনে যে ভালবাসার দৈন্য
তাই ভাল থাকতে তোকে বিরক্ত করি হয়ে হন্য......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৯-০৩-২০২০ ২২:৪৬ মিঃ

তোরে হবে শিরোনামে