অনিয়ম নিয়ম আমার
- দজিয়েব ২০-০৫-২০২৪

পৃথিবীর কোনো মায়া নেই আমার,
নেই কোনো ভালবাসা;
আমি এক ভবঘুরে বাউণ্ডেল
পৃথিবীর সব বাঁধা আমি করেছি হেলা!

এক লক্ষ্যহীন জড়বস্তু আমি-
দেখিনি কোনো স্বপ্ন, পৃথিবীর প্রতি
কাঁটাভরা পথে আমি হয়েছি উদ্ধত!
আমি বন্ধুকে করেছি শত্রু,
আমি নির্দয়ভাবে করেছি খেলা!

আমি ব্যাকুল, আমি উন্মাদ,
আমি করেছি আগুনের সাথে সঙ্গম,
আমি সমস্ত শিকল করেছি চুরমার!

নিয়ম- আমি এবার তোমার হৃদপিন্ড
চিবিয়ে খাবো!

০৮.০৪.২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।