ভাল্লাগেনা
- দজিয়েব ২০-০৫-২০২৪

ভাল্লাগেনা জন্ম আমার
ভাল্লাগেনা মৃত্যু
ভাল্লাগেনা হৃদপিণ্ডের রক্ত জমাট বিন্দু।
ভাল্লাগেনা সুখ আমার
ভাল্লাগেনা দুঃখ
জমছে ব্যথা বুকের মধ্যে পানির মতো সুক্ষ্ম।
চোখের বালি ভাল্লাগেনা
মৃত্যুক্ষুধা ভাল্লাগেনা
ভাল্লাগেনা পুণ্য
পাপও আমার ভাল্লাগেনা
ভাল্লাগেনা স্বপ্ন।
হাসতে আমার ভাল্লাগেনা
কান্না আমার ভাল্লাগেনা
ভাল্লাগেনা বুকের মধ্যে রাখতে কোনো কষ্ট;
মানুষ আমার ভাল্লাগেনা
স্রষ্টাকে আর ভাল্লাগেনা
স্বর্গ-নরক ভাল্লাগেনা
ভাল্লাগেনা ভাল্লাগেনা
কিচ্ছু আমার ভাল্লাগেনা।

-১৯.০৩.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।