প্রেমিকার গানের প্রতি
- দজিয়েব ২৯-০৩-২০২৪

এসো, যতো পারো শোনাও গান।
আমি দেবনা দোহাই কোনো,
যাবনাকো সরে;
ভালবাসি, ভালোলাগে বলে
শুনে যাব আজীবন ভরে।

০২.০৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

abutaleb6
০৩-০৪-২০২০ ১৩:১৩ মিঃ

excellent!!!