তুমি আমার দমে
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২০-০৫-২০২৪

০৩/০৪/২০২০
১০ঃ১৫ রাত্রি

আমি বুঝিনা আপন পর
দৈনতার সন্ধি আমি খুজিনা,
যেখানে তোমায় পাবার সুখ-
আমি হাজার মরনেও মরিনা।

আমি অথই সাগরে ডুবি ভাসি
মরন রেখে হাতের মুঠোয়,
তোমার দুচোখে তাকিয়ে আমি-
বরন করবো শেষ প্রনয়।

আমি মেঘকে ভয় করিনা
বজ্র পরুক মনের পাড়ায়,
আতস বাজি ধরে নিবো-
যদি বিশ্বাস করো আমায়।

আমি ভালোবাসি তোমাকে
বুঝতে শিখেছি তোমার প্রেমে,
তোমাকেই ভালোবাসবো আমি-
তুমি যে আমার প্রতি দমে দমে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।