ক্লান্ত আমি
- দজিয়েব ০৮-০৫-২০২৪

কখন হঠাৎ বৃষ্টি এসে
ভিজিয়ে দেবে আমায়;
এত পাপ আর ক্লান্তি মুছে
বাঁচব নতুন ধারায়!
কখন হঠাৎ ভুল গুলো সব
শুধরে নেব আমি;
কখন আমার হৃদয়বিহীন বক্ষটাকে
করব আমি রাজি!

০৭.০৪.২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।