প্রেতাত্মা বলেছিলো -০৭
- এস.এম. আরিফ ০৯-০৫-২০২৪

ধূসর শহরের পূর্ণিমায়
একটি যুবক ব্যবচ্ছেদ
এক মুঠো গোলাপ ধরে
খোঁজে রঙিন কাচের হাত
উড়ন্ত বেয়াড়া চুল
একটি বারান্দার একটি বিকেল,
তুমি কি ভাবো না তাকে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।