স্বপ্ন দেখি
- এস.এম. আরিফ ০৯-০৫-২০২৪

একের মাঝে দুই দেখি
সময়ের মাঝে কিছু সময়
সবুজ দেখি অবাক চোখে
কত রং দেখি কত বাহার দেখি।

তোমায় দেখি
আমায় দেখি
পল্লবে দেখি মধু চাষী।
সবুজ ঘাসে শিশির দেখি
কোমলমতি চক্ষু দেখি
এক আঁচলা জলের আলোয়
তোমার চোখের কাজল দেখি।

শৈলী দেখি
শাড়ি দেখি
অপরিকল্পিত অনুভূতি,
মোহনায় এক স্বপ্ন আঁকা
রং তুলির আঁচড়ে গড়া


হঠাৎ ভোরের ডেকে ওঠে
অচেনা এক সুখপাখি
অবহেলায় ঝলসে গেছে
হৃদয়স্পর্শী অনুভূতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।