কেউ থাকেনা
- দজিয়েব ২৯-০৩-২০২৪

যে রাতে কল্পনার বৃষ্টি ঝরে আকাশে
সে রাতে তো কেউ থাকেনা।
যে বিকেল ধূসর করা গল্প বলে
সে বিকেলে কেউ থাকেনা।
কেউ থাকেনা সন্ধ্যে বেলায়
সকালবেলায় কেউ থাকেনা
কেউ থাকেনা দুপুরবেলায়।

একা একাই বসত করি
একাই আমার ঘর
একলা জীবন জন্ম আমার
আমিই আমার পর।


০৮.০৪.২০২০, চুকনগর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।