করোনা থেকে যদি পেতে চাও মুক্তি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

করোনা থেকে যদি পেতে চাও মুক্তি
পরিষ্কার থাকো, নিঃসঙ্গ থাকো
তবেই করোনা তোমাকে বাঁচানোর জন্য করবে চুক্তি
নামায পড়ো,গীতা পড়,বাইবেল পড়,ত্রিপটক পড়
সব সময় করো তোমার স্রষ্টা কে ভক্তি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।