হৃদয় যখন ভাঙে
- দজিয়েব ২৫-০৪-২০২৪

বুকের মধ্যে পাথর জমে
হৃদয়ে জমে ব্যথা;
বছর দশক পরেও হবে
তোমার সঙ্গে কথা।

তখন নাহয় জেনে নেব
কোথায় ছিল ভুল;
কোন কাননে ফেলেছিলে
ভালবাসার ফুল।

এখন নাহয় দুঃখ পেলাম
তোমায় ভালবেসে;
তখন নাহয় দেখেই নেব
সুখ তুমি পাও কিসে।

দিলে যখন কাঁটার মালা
ফুলটি খোঁপায় বেঁধো;
পরেরবার দেখা হলে
গোলাপ পরে এসো।

-১২.০৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।