আমার প্রেমিকা
- দজিয়েব ২০-০৪-২০২৪

আমার প্রেমিকা- তাঁর স্বভাবটা বাচ্চাদের মতোন;
কিছু হলেই নালিশ করা, অল্পতেই কান্না করা,
মান-অভিমান একটু বেশি, একটু বেশি ন্যাকা;
একটুখানি 'বাবু' ডাকলেই সব অভিমান ফাঁকা!
আমার বুকে না শুলে তাঁর ঘুম হয়না রাতে
দূরে থাকি তাই বুকে নিয়ে থাকি কল্পনাতে।
বাবু আমার আহ্লাদে খুব, একটু বেশি ভালো
রোজ একবার প্রশ্ন করে, "আমাই ভালবাসো?"
ঝগড়া নাহয় বেশিই করি, একটু বেশি বকি;
তবু, বাবু, তোমায় আমি অনেক ভালবাসি।

-১৩.০৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।