মন কি হারায়
- আক্তার হোসেন - হা‌তির‌ঝিল ২৫-০৪-২০২৪

মন‌ কি কখনও হা‌রি‌য়ে‌ছেন আপনারা?
মন কি কখনও হারায়?
আ‌মি হা‌রি‌য়ে‌ছি ডি‌জিটাল মেলায়
‌শিল্পকলার নন্দন ধারায়।

কাটাব‌নের ক‌বিতা ক্যা‌ফে, দীপনপু‌রের হাওয়ায়
‌হা‌তির‌ঝিল, সোনারগাঁও, টিএ‌সি, বসুন্ধরায়,
ক‌বিতা, গান, নাটক, পথদৃশ্য, সু‌রের মুর্ছনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।