বাংলা সেনা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৮-০৫-২০২৪

বাংলা সেনা
দেশের সোনা,
বাংলা সেনা দেশের রব
একমাত্র বাংলা সেনা-ই
রুখতে পারে দেশের সমস্ত বিপদ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৬-০৪-২০২০ ১৩:২৮ মিঃ

ঠিক কি