আমাদের ভালবাসা
- দজিয়েব ২৪-০৪-২০২৪

তোমার সবটা জুড়ে আমি থাকি,
আমার আলোছায়া।
তোমার চোখের অশ্রুজলে
আমার ভালবাসা।
তোমার বুকে দাগ কেটে যায়
আমার বলিরেখা।

তোমার ঠোঁটে ঠোঁট ছুয়েছি
প্রথম যেদিন আমি,
সেই থেকে ওই অধর জুড়ে
আমার ঠোঁটের ছবি।
তোমার হাতের বক্ররেখায়
আমিই লেখা আছি।

আমার বুকের কোটর থেকে
যে রত্ন তুলে আনো,
রক্তরঙে রোজ সেখানে
তুমিই শুধু জ্বলো।
আমার নাকের সুক্ষ্ম ডগায়
তুমিই ঝুলে আছো।

আমার সবটা জুড়ে তুমি থাকো
শিরায় শিরায় ভাসো।
আমার পায়ে পা ফেলে যে
তুমিই কেবল নাচো।
আমার অক্সিজেনের কণায় কণায়
তুমিই শুধু বাঁচো।

-১৭.০৪.২০২০

(উৎসর্গঃ আমার প্রেমিকাকে।)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।