করোনাতে আতংকিত
- বিচিত্র কুমার ১৭-০৪-২০২৪

দাদারে দাদা শুনছি নাকী
মানুষ মরে হচ্ছে শেষ,
করোনা ভাইরাসের আতঙ্কে
এখন সারা দেশ-বিদেশ।
.
পাখির মতো মরছে মানুষ
সকাল বিকাল রোজ,
চিকিত্‍সা বিজ্ঞানীরা পায়নি
এখনো চিকিত্‍সার খোঁজ।
.
সাবধান আলিঙ্গনে
পরতে হবে মাস্ক,
চুমু খেলে বড্ড বিপদ
সর্দি কাশিতে মৃত্যফাঁস।
.
দুপচাঁচিয়া,বগুড়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

bkhasan
১৯-০৪-২০২০ ০২:১৮ মিঃ

করোনাকে ভয় কোরোনা আতঙ্কিত নয় সচেতন হতে হবে।