দৈত্য করোনা ও খোকা
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

আমি দৈত্য করোনা
পৃথিবীর সব খানে দিব হানা,
বদলে দিব বিশ্বের গতিপথ
করব খানা খানা।
.
হু হা হাহা হাহাহা!
এই পৃথিবী করব আমি গ্রাস
সকল মানুষ হবে আমার ত্রাস।
.
দুষ্টু ভাইরাস একটু থাম না
তুই কী হয়ে গেছিস ছাগল ছানা?
তোর কী গজিয়েছে দুটি ডানা
তোকে দেখে নিব শালা কানা?
.
আমাকে চিনিস আমার নাম করোনা
আমার আছে ভয়ংকর দুটি ছানা,
ওরা হাঁচি আর কাশি
কাছে পেলে কাউকে ছাড়েনা।
.
দৈত্য রূপি করোনাভাইরাস
তোকেও আমরা ছাড়ব না,
গবেষণা চলছে আমাদের
দুষ্টুটা একটু থাম না।
.
দুপচাঁচিয়া,বগুড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৪-২০২০ ০০:২৩ মিঃ

সব কথা অতি সহজ সরল ভাবে উপস্থাপন ।