চোর ধরেছি
- বিচিত্র কুমার ২৯-০৩-২০২৪

চোর ধরেছি চোর ধরেছি
মোল্লা বেটা চোর,
অন্ধকারে যায় না দেখা
হঠাত্‍ হলো ভোর।
.
ঝাঁক বেঁধেছে মানুষগুলো
কোথায় গেল চোর?
পালিয়েছে রে পালিয়েছে রে
বেটা নয়কো গাজাখোর?
.
ত্রাণের চাল কত্ত মেরেছে
বেটা একটা নেতা যে,
আরো কত্ত কিছু মেরেছে
সময় আর অসময়ে।
.
দুপচাঁচিয়া,বগুড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।