লকডাউন তুলে নে রাষ্ট্র
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

লকডাউন তুলে নে রাষ্ট্র
পেটে যে বড় কষ্ট,
লকডাউনের জ্বালা পারি না সইতে
আমি যে মধ্যবিত্ত অনাহারী পারি না কইতে।
.
লকডাউন তুলে নে রাষ্ট্র
আমার ব্যবসা চলছে না
সব থেকেও যে হয়ে যাচ্ছে নষ্ট।
.
লকডাউন তুলে নে রাষ্ট্র
আমার ক্ষেতের সকল টমেটা,করোলা পঁচে
যাচ্ছে
আমার সততা যে হচ্ছে পথভ্রষ্ট.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-০৪-২০২০ ১৮:৪৭ মিঃ

কি যে বলেন না

M2_mohi
২১-০৪-২০২০ ০১:১৯ মিঃ

মরনের জন্য তৈরি হও