লকডাউন
- বিচিত্র কুমার ১৮-০৪-২০২৪

এমন একটা সময় এলো
থাকবে সবার স্মরণ,
রুম থেকে বের হলে
আসতে পারে মরণ।
.
আকাশ সেথা মেঘাচ্ছন্ন
গাছের পাতা লাল,
মণ্ডা-মিঠাই রেখে মানুষ
খায় গাছের ছাল।
.
শহর-বন্দরে যায় না যাওয়া
বিনা দরকারে,
লুকিয়ে লুকিয়ে মানুষ যায়
হাট-বাজারে।
.
মুখে লাগাম দিয়ে মানুষ
চলাচল করে,
মানুষ দেখে পালায় সবাই
নিজ নিজ ঘরে।
.
দুপচাঁচিয়া,বগুড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০৪-২০২০ ২৩:২৯ মিঃ

পরিপাটি লেখা ।