পথপ্রদর্শিকা
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

আমি কেবলই ভাবি
একদিন যে হবে আমার প্রিয়তমা,
আলোর বর্তিকা নিয়ে সারা দুনিয়ার
সেই ঘুচাবে তমা।

আমি কেবলই ভাবি
তার আলোতেই প্রেরিত হয়ে আমি,
অজানাকে জেনে নতুন করে
ঘুচাব সবার ভ্রমই।

আমি কেবলি ভাবি
তুলে দিলে সেই বর্তিকা সে আমার হাতে
আমিও একদিন উপযুক্ত হয়ে
পথ দেখাব তাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।