কি সুখ পেলে
- এস আই তানভী ২৩-০৪-২০২৪

.
এই মেয়ে এত সুন্দর অভিনয় করলে?
ভালোবাসো বলে বালি ঝড়ে ঠেলে দিলে!

তোমার আঘাতে হৃদয়ের চক্ষু অন্ধ
অতীতটাই ছিলো যেনো মন্দ।

কত নতুন রূপ দেখছি বর্তমানে
একাকী আমার হৃদয় দহনে।

করে চলেছো আঘাতের পর আঘাত
ঘুম ছাড়া বি-সুখে কেটে যায় রাত।

বেদনার নীল নীল সাগরে ডুবালে
মরিনি শুধু হৃদয়টা পোঁড়ালে।
জানি না কার জাদু ছলে
তুমি বদলে গেলে----

কিসের আশায় আমায় কাঁদালে
বলো প্রিয়া বলো, কি সুখ পেলে?
----------------
০২/০৬/০৭ইং
ডায়েরি_থেকে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২৮-০৪-২০২০ ০৫:০৯ মিঃ

প্রথম প্রথম লিখার অভ্যাস তৈরীর সময় লিখা