খোলস
- Subrata Bhattacharjee ২০-০৪-২০২৪

যতক্ষণ
আমার 'ভালবাসা, ভাল বাসা' তোমাতে
ততক্ষণই যদি
তোমার 'ভালবাসা, ভাল বাসা' আমাতে
দিনে-রাতে,
তাহলে সম্পর্কে
খোলসটা পড়ে ছিল,ভালবাসা ছিল না তাতে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৯-০৪-২০২০ ১২:১৩ মিঃ

Excellent