ঈশ্বর শয়তান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

হে ঈশ্বর
কেন এই তোমার জন্ম-মৃত্যু'র খেলা,
সৃষ্টি করে আবার করো কেন ক্ষয়
তাতে কি তোমার শান্তি হয়?
.
কেন এ্যাত্ত নাটক তোমার
কেন এ্যাত্ত ঢং,
কেন মানুষ কে বানিয়েছো সং
এসব কি তোমার সুখের রং?
.
হে ঈশ্বর তুমি মহাশক্তিশালী
তাই নিজের মন যা চায় তাই করো,
কার প্রাণ কার মন হয়ে যায় যাক খালি
নিজের তো মিটবে প্রভুত্ব আহ্ আমি কি শক্তিশালী।
.
হে ঈশ্বর
তুমি তো শ্রেষ্ঠ শয়তান,
তাই ইচ্ছামত
যখন যার নিচ্ছ প্রাণ.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
০১-০৫-২০২০ ১৮:৫৪ মিঃ

কেন ব্রো?

SHEIKHSHANTO
২৯-০৪-২০২০ ১৫:৫৮ মিঃ

আমার পড়া সবচে জঘন্য ফালতু লেখা

Faiyaj
২৯-০৪-২০২০ ১৩:২৭ মিঃ

সহমত