দয়াল প্রভু
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৬-০৪-২০২৪

দয়াল প্রভু
- লক্ষ্মণ ভাণ্ডারী

দয়াল প্রভু পুরুষোত্তম
ঠাকুর শ্রীঅনুকূল,
তোমার নামে সবার ভাঙে
জীবন চলার ভুল।


তব আশীষ নিয়ে সবাই
জীবন পথে চলে,
তোমার নামে তোমার গানে
তোমার কথা বলে।


তুমি যে প্রভু পরম গুরু
আমার ধ্রুবতারা,
তোমার নামে বিভোর আমি
হই যে দিশাহারা।


জীবন পথে চলতে গিয়ে
তোমায় পেলাম আমি,
ইষ্টগুরু তুমি পরম পিতা
আমার জীবন স্বামী।


তব চরণ অন্তিমে যেন
প্রভু যেন আমি পাই।
তাইতো প্রভু সারা জীবন
তব নাম আমি গাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।